জনপ্রিয় অ্যাকশন মুভি ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি, জন উইক: চ্যাপ্টার 4

0

অ্যাকশন মুভি ঘরানার ভক্তরা অবশেষে আনন্দ করতে পারে কারণ অত্যন্ত প্রত্যাশিত “জন উইক: চ্যাপ্টার 4”

অ্যাকশন মুভি ঘরানার ভক্তরা অবশেষে আনন্দ করতে পারে কারণ অত্যন্ত প্রত্যাশিত “জন উইক: চ্যাপ্টার 4” মুভিটি 27 মে, 2023 তারিখে থিয়েটারে হিট হয়েছে৷ মুভিটি, যা 2019 সাল থেকে প্রযোজনা করা হচ্ছে, Keanu Reeves কে প্রধান চরিত্রে ফিরিয়ে আনে৷ জন উইকের ভূমিকায়, একজন অবসরপ্রাপ্ত হিটম্যান যিনি তার প্রতি অন্যায়কারীদের প্রতিশোধ নিতে বেশ কয়েকবার অবসর থেকে বেরিয়ে আসতে হয়েছে।

জন উইক

আসন্ন মুভিটি একই তীব্র অ্যাকশন এবং রোমাঞ্চকর স্টান্ট দেওয়ার প্রতিশ্রুতি দেয় যা ভক্তরা ফ্র্যাঞ্চাইজির কাছ থেকে আশা করে। পূর্ববর্তী সিনেমাগুলিতে রিভসের অভিনয় তার দৃঢ়তা এবং তীব্রতার জন্য প্রশংসিত হয়েছে, এবং ভক্তরা এই সর্বশেষ কিস্তিতে জন উইকের জন্য কী নতুন চ্যালেঞ্জ অপেক্ষা করছে তা দেখতে উত্তেজিত।

“জন উইক: চ্যাপ্টার 4” এর প্লট সম্পর্কে বিশদ বিবরণ শক্তভাবে মোড়ানো হয়েছে, তবে কন্টিনেন্টাল থেকে বহিষ্কৃত হওয়ার পরে জন উইক ঘাতকদের হাত থেকে পালিয়ে যাওয়ার সাথে সাথে পূর্ববর্তী মুভিটি যেখান থেকে ছেড়ে দেওয়া হয়েছিল তা শুরু করার গুজব রয়েছে, একটি আন্ডারওয়ার্ল্ড হোটেলের নেটওয়ার্ক যেখানে ঘাতকরা জড়ো হয়।

ফ্র্যাঞ্চাইজির ভক্তরা গল্পটি কী মোচড় এবং বাঁক নেবে এবং জন উইক অবশেষে একজন হিটম্যান হিসাবে তার বিপজ্জনক জীবন থেকে বাঁচার উপায় খুঁজে পাবে কিনা তা দেখার জন্য অপেক্ষা করতে পারে না। “জন উইক: চ্যাপ্টার 4” এর মুক্তি অবশ্যই মুভি ইন্ডাস্ট্রির একটি বড় ইভেন্ট এবং অ্যাকশন মুভি উত্সাহীদের জন্য সর্বত্র দেখতে হবে৷

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *